1. admin@bdchannel4.com : 𝐁𝐃 𝐂𝐡𝐚𝐧𝐧𝐞𝐥 𝟒 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২০ অপরাহ্ন

ত্রিশাল পৌরসভার উপ-নির্বাচনে প্রচারণায় ব্যস্ত মেয়র প্রার্থী আমিন সরকার

মোঃ মনির হোসেন স্টাফ রিপোর্টার, ত্রিশাল
  • প্রকাশিত: সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৫৬ বার পড়া হয়েছে
ত্রিশাল পৌরসভার উপনির্বাচন আগামী ৯ মার্চ অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সামনে রেখে সময় যতো ঘনিয়ে আসছে প্রচারণার উত্তাপও বাড়ছে পাল্লা দিয়ে। নির্বাচনে মেয়র পদে প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন আমিনুল ইসলাম আমিন সরকার। ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন আর প্রর্থনা করছেন ভোট। গণসংযোগ, প্রচারণা ও মতবিনিময়ের মাধ্যমে ভোটারদের মন জয় করে ভোট নিজের বাক্সে আনার চেষ্টা করছেন আমিন সরকার।
উপ-নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে ভোটারদের মুখেই আলোচনায় এসেছেন আমিন সরকার। রাতদিন এক করে আলোচনা, মতবিনিময় ও উঠোন বৈঠক চালিয়ে যাচ্ছেন তিনি। তিনি ত্রিশাল পৌর শহরের ৩নং ওয়ার্ডের বাসিন্দা ও ত্রিশাল পৌরসভার প্রতিষ্ঠাকালীন চেয়ারম্যান মরহুম আব্দুর রশিদ চেয়ারম্যানের সন্তান। প্রয়াত বর্ষিয়াণ রাজনীবিদের ছেলে হিসেবে আমিন সরকারের রয়েছে ব্যাক্তিগত ভোট ব্যাংক। সমাজসেবায় দীর্ঘনিন যাবত নিজেকে নিয়োজিত রেখে এবার পৌর সভার উপ-নির্বাচনে মেয়রপ্রার্থী হয়েছেন তিনি।
আগামী ৯ মার্চ ত্রিশাল পৌরসভার উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে মর্মে নির্বাচন কমিশন থেকে তারিখ ঘোষণা হওয়ার পর পুরো পৌর এলাকায় আনন্দমুখর পরিবেশ বিরাজ করছে।
ইতোমধ্যেই প্রচারণায় আমিন সরকার পথসভা, উঠান বৈঠক, পাড়া-মহল্লায় গণসংযোগ শুরু করেছেন। পৌরসভার প্রতিটি পাড়া-মহল্লায় গণসংযোগ ও মতবিনিময় অব্যাহত রেখেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, ইউটিউবসহ নানা মাধ্যমে প্রার্থীর কর্মী-সমর্থকরা প্রচারণা অব্যাহত রেখেছেন।
মেয়র প্রার্থী আমিন সরকার সততা ও নিষ্ঠার সঙ্গে উন্নয়ন কাজ করার প্রতিশ্রুতি দিয়ে ভোট চেয়ে প্রাচারণা চালিয়ে যাচ্ছেন তিনি। নির্বাচিত হলে ত্রিশাল পৌরসভাকে আধুনিক পৌরসভায় রূপান্তর করবেন বলে জনগণকে প্রতিশ্রুতি দিচ্ছেন।
উল্লেখ্য; স্বতন্ত্র প্রার্থী হিসেবে সংসদ সদস্য পদে নির্বাচন করতে তৎকালিন মেয়র এবিএম আনিছুজ্জামান গত ২৮ নভেম্বর স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে পদত্যাগ পত্র জমা দিলে মেয়রপদটি শূন্য ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং