1. admin@bdchannel4.com : 𝐁𝐃 𝐂𝐡𝐚𝐧𝐧𝐞𝐥 𝟒 :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে ডাকাতি মামলার পলাতক আসামি গ্রেফতার

নিউজ ডেস্ক।।
  • প্রকাশিত: সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৩১৩ বার পড়া হয়েছে

 

কিশোরগঞ্জ মডেল থানায় দায়ের করা ডাকাতি মামলার এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল।

গ্রেফতার মো. পায়েল(২৫) কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল এলাকার মো. সিরাজ মিয়ার ছেলে। তার বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় একাধিক মামলা রয়েছে।

রবিবার, ৭ এপ্রিল রাত ১২টার কিছু আগে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিডিচ্যানেল ফোরকে বিষয়টি জানান, র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লিডার মো. আশরাফুল কবির।

মামলার বিবরণে জানা গেছে, কিশোরগঞ্জ সদর থানার সাধারণ ডাইরি নং-৮৮৮, তারিখ- ১৭/০৩/২০২৪খ্রি. মূলে এসআই (নিঃ) মো. নাইমুল ইসলাম সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ কিশোরগঞ্জ সদর থানা এলাকায় সরকারী গাড়িযোগে কিলো-১ নাইট ডিউটি করাকালীন চলতি বছরের ১৮ মার্চ রাত অনুমান ২.১০ মিনিটের দিকে কিশোরগঞ্জ মডেল থানাধীন পুরান থানা এলকায় অবস্থান করা কালে গোপন সংবাদের ভিক্তিতে জানতে পারেন যে, কিশোরগঞ্জ মডেল থানাধীন পৌরসভাস্থ শোলাকিয়া আজিম উদ্দিন স্কুলের পিছনে রেল লাইন সংলগ্ন মেহগনী বাগানে কতিপয় ব্যক্তি অবস্থান করে ডাকাতির পরিকল্পনা করিতেছে। উক্ত সংবাদের ভিক্তিতে সদর থানা পুলিশ ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে ডাকাত দলের সরদার মো. আশিক মিয়া(২৩),পিতা- তৌহিদ মিয়া, সাং- হারুয়া, থানা ও জেলা-কিশোরগঞ্জকে আটক করেন। ওই সময় অন্যান্য ডাকাতরা দৌড়ে পালিয়ে যান। পরে ঘটনাস্থল থেকে ডাকাতদের ফেলে যাওয়া একটি লোহার শাবল, একটি কাঠের বাটযুক্ত রামদা, দুইটি লোহার রডের টুকরো, কাঠের বাটযুক্ত একটি হাতুরি, একটি লোহার প্লাস, একটি পুরাতন গামছা ও দুইটি গ্যাস লাইট উদ্ধার করে এবং জব্দ তালিকা করে হেফাজতে নেয়। ওই ঘটনায় এসআই (নিঃ) মো. নাইমুল ইসলাম, বাদী হয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানায় ১টি ডাকাতি মামলা দায়ের করেন। যা সদর মডেল থানার মামলা নং-৩২/১৩০, তারিখ-১৮ মার্চ-২০২৪, ধারা-৩৯৯/৪০২ পেনাল কোড ১৮৬০। মামলা হওয়ার পর এজাহারনামীয় আসামিগণ গ্রেফতার এড়াতে বিভিন্ন জায়গায় পালিয়ে বেড়াচ্ছিলেন।  আসামিদেরকে আইনের আওতায় নিয়ে আসতে র‌্যাব গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

এরপর মামলার ৫ নং এজহারনামীয় আসামি মো. পায়েলকে র‌্যাব গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতার আসামিকে কিশোরগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে এবং অপর আসামিদের গ্রেফতারে র‌্যাব তৎপর রয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং