1. admin@bdchannel4.com : 𝐁𝐃 𝐂𝐡𝐚𝐧𝐧𝐞𝐥 𝟒 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১১:০৮ অপরাহ্ন

এপেক্স ক্লাব অব কিশোরগঞ্জের ২৭ তম পালাবদল অনুষ্ঠিত

আশরাফুল ইসলাম তুষার, চিফ রিপোর্টার।।
  • প্রকাশিত: শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ৪৪ বার পড়া হয়েছে

 

আন্তর্জাতিক সেবা সংগঠন এপেক্স বাংলাদেশের ৫৪ তম ক্লাব এপেক্স ক্লাব অব কিশোরগঞ্জের ২৭ তম পালাবদল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার,১০ মে সন্ধায় জেলা শহরের লেকসিটি রুফটফ রেস্টুরেন্টে এ পালাবদল অনুষ্ঠিত হয়।ক্লাবের সাবেক সভাপতি এপেক্স সাইফুল ইসলাম অপুর সভাপতিত্বে অনুষ্ঠান শুরু হয়।

পরবর্তী সেশনে ক্লাবের নবনির্বাচিত সভাপতি এপেক্স ডা:মো:সালাহউদ্দিন মিঠুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র পারভেজ মিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এপেক্স বাংলাদেশের জাতীয় সভাপতি এপেক্সএনামুল হক মিলন,জাতীয় সাধারণ সম্পাদক এপেক্স হাবিবুর রহমান চৌধুরি,জেলা -১ এর গভর্নর এপেক্স সাইফুল ইসলাম।

অনুষ্ঠানে চেয়ারম্যান ছিলেন এপেক্স ক্লাব অব কিশোরগঞ্জের সাবেক প্রেসিডেন্ট এপেক্স প্রফেসর সাদেকুর রহমান।

অনুষ্ঠানে ২০২৪ সেশনের এপেক্স ক্লাব অব কিশোরগঞ্জের নতুন বোর্ডকে শপথ পাঠ করান জেলা -১ এর গভর্নর এপেক্স সাইফুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতে একজন অসহায় প্রতিবন্ধীকে হুইল চেয়ার প্রদান করা হয়। অনুষ্ঠানের শেষে র‍্যাফেল ড্র ও পুরষ্কার বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র পারভেজ মিয়া বলেন,আমরা ক’জন বুকে হাত দিয়ে বলতে পারবো দিনে কয়টা ভাল কাজ করেছি? কেউ বলতে পারবো না। আমি নিজেই জানি কয়টা ভাল কাজ করি। আমরা পড়ালেখা করে মানুষ হই। কিন্তু যদি মানুষের মত মানুষ হতে হলে নৈতিক শিক্ষা প্রত্যেকের দরকার।তাহলেই আমরা সুনাগরিক হতে পারবো।সুনাগরিক হতে হলে বিভিন্ন শিক্ষা গ্রহণ করতে হবে। এপেক্সের বিভিন্ন কার্যক্রম সুনাগরিক তৈরি করবে। ধর্মীয় শিক্ষার মাধ্যমে সুনাগরিক হওয়া যাবে। তাই ধর্মীয় শিক্ষা সবাইকে প্রদান করতে হবে। ধর্মীয় শিক্ষার পাশাপাশি নাচ গান আবৃত্তিতে পারদর্শী হতে হবে। তাহলেই সুনাগরিক হয়ে গড়ে উঠবে শিশুরা। যারা নেশায় আসক্ত আমরা কিন্তু তাদেরকে কিছু বলতে যাই না। আজকে যারা মাদকে আসক্ত আমরা যদি তাদের কুকাজের  প্রতিবাদ না করি তাহলে আমরা কেউ নিরাপদ থাকবো না। তার দ্বারা আমরা সবাই আক্রান্ত হতে পারি। আমরা সবাই নিজেদের অবস্থান থেকে কথা বলা উচিত।তাহলেই আমরা সুনাগরিক হতে পারবো।

এ সময় উপস্থিত ছিলেন ক্লাবের সাবেক সভাপতি এপেক্স সাকির আলম, ২০২৩ সেশনের ক্লাব সভাপতি এপেক্স সাইফুল ইসলাম অপুসহ ক্লাবের অন্যান্য সদস্যগণ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং