1. admin@bdchannel4.com : 𝐁𝐃 𝐂𝐡𝐚𝐧𝐧𝐞𝐥 𝟒 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন

পাকুন্দিয়ায় মেলায় গানের অনুষ্ঠানে সংঘর্ষে যুবক নিহত, আহত ২

এম এ হান্নান পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি।।
  • প্রকাশিত: শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ৮৩ বার পড়া হয়েছে
পাকুন্দিয়া: নিহত শরীফ উদ্দিন

 

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মেলায় গান গাওয়া নিয়ে সৃষ্ট সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন।  

শুক্রবার, ২৬ এপ্রিল রাত সাড়ে ১২টার দিকে উপজেলার নারান্দী ইউনিয়নের পোড়াবাড়ীয়া মেলা বাজারে এ ঘটনা ঘটে।

নিহত শরীফ উদ্দিন (২৮) পাকুন্দিয়া উপজেলার সুখিয়া ইউনিয়নের কুষাকান্দা গ্রামের হোসেন উদ্দিনের ছেলে। আহতদের মধ্যে, আজাদ মিয়া (২৮) একই গ্রামের শাহজাহানের ছেলে ও লিটন মিয়া (৪৫) একই গ্রামের সুরুজ মিয়ার ছেলে। এর মধ্যে আজাদ মিয়া গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। অপরজন চিকিৎসাধীন রয়েছেন পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

শুক্রবার, ২৬ এপ্রিল রাত সাড়ে ১২টার দিকে উপজেলার নারান্দী ইউনিয়নের পোড়াবাড়ীয়া মেলা বাজারে এ ঘটনা ঘটে।

সূত্র জানায়, পাকুন্দিয়া উপজেলার নারান্দী ইউনিয়নের পোড়াবাড়ীয়া গ্রামে প্রতি বছর বৈশাখ মাসে এই বৈশাখী মেলার আয়োজন হয়। মেলাটি বহু কাল ধরে এখানে আয়োজিত হয়ে আসছে। মেলা শেষে মেলা কমিটিকে না জানিয়ে গ্রামের সজিব, সোহেল, শাহিনসহ কয়েকজন যুবক মিলে গানের আয়োজন করে। গান চলাকালে হঠাৎই গান বন্ধ হয়ে যায়। এমসয় গানের আয়োজক কমিটির সঙ্গে দর্শকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে শরীফ উদ্দিন, আজাদ মিয়া ও লিটন মিয়া গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে প্রথমে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যাওয়া হয়। এখানে প্রাথমিক চিকিৎসা শেষ শরীফ উদ্দিন ও আজাদ মিয়াকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত আড়াইটার দিকে  শরীফ উদ্দিনের মৃত্যু হয়। উন্নত চিকিৎসার জন্য আজাদ মিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মেলা কমিটির সাধারণ সম্পাদক ও নারান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুছলেহ উদ্দিন জানান, মেলা শেষ হয়েছে প্রায় সাতদিন হয়েছে। এছাড়াও মেলা কমিটিকে না জানিয়ে গ্রামের কতিপয় যুবক গানের আয়োজন করে। শুনেছি এই গানকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে একজন নিহত হয়েছে।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু বিডিচ্যানেল ফোরকে জানান, মামলা প্রক্রিয়াধীন রয়েছে এবং দোষীদের আইনের আওতায় আনার চেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং