1. admin@bdchannel4.com : 𝐁𝐃 𝐂𝐡𝐚𝐧𝐧𝐞𝐥 𝟒 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০০ অপরাহ্ন

মাসব্যাপী ইফতার বিতরণ  কর্মসূচি নিয়ে মানবিকতায় কিশোরগঞ্জ

নিজাম উদ্দীন।।
  • প্রকাশিত: মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ১৫৭ বার পড়া হয়েছে

 

“ধনী-গরীব নির্বিশেষে, ইফতার হবে মিলেমিশে ”  পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে কিশোরগঞ্জ শহরে মাসব্যাপী পথচারী রোজাদার ও অসহায় সাধারণ মানুষের মাঝে ইফতার বিতরণ শুরু করেছে “মানবিকতায় কিশোরগঞ্জ” নামে একটি সংগঠন। যার আর্থিক সহায়তা করছেন মানবিকতায় কিশোরগঞ্জ যুব সংস্থার দাতা সদস্যরা। 

মঙ্গলবার, ১২ মার্চ জেলা শহরের শহীদ সৈয়দ সৈয়দ নজরুল চত্বরে প্রায় ১শ’ জন অসহায় সাধারণ মানুষের মাঝে প্রথম রমজানের ইফতার বিতরণের মাধ্যমে এই কর্মসূচি শুরু হয়। 

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা এ,কে,এম,আব্দুল কাদির ভূঞা, জেড এ শাহাদাৎ হোসেন, শফিকুল আলম, সংগঠনের সাধারণ সম্পাদক মুরাদ আহমেদ, সাংগঠনিক সম্পাদক তন্ময় শেখ রাজন,তুহিন খান,ফারহানা মমতাজ, ইতি আক্তার,সোমা আক্তার ,লাকী আক্তার ও রাজন মিয়া প্রমুখ। 

সংগঠনের সাধারণ সম্পাদক মুরাদ আহমেদ এসময় বিডিচ্যানেল ফোরকে বলেন, আমরা কয়েজন সদস্য ২০১০ সাল থেকে প্রতি রমযানে এই আয়োজন করে থাকি। আমাদের লক্ষ্য আর্থিক অনটন ও নিত্যপণ্যের উচ্চমূল্যে কষ্টভোগী রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা। সবচেয়ে বড় কথা হচ্ছে ইফতার বিতরণের মাধ্যমে মনে বেশ প্রশান্তি পাই। তাই আমরা প্রতি বছর এ আয়োজন করে থাকি। পুরো রমজান মাস জুড়ে কিশোরগঞ্জ শহরের ৩০টি স্পটে ইফতার বিতরণ  কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং