1. admin@bdchannel4.com : 𝐁𝐃 𝐂𝐡𝐚𝐧𝐧𝐞𝐥 𝟒 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

কিশোরগঞ্জে  প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুন ফুলেল শুভেচ্ছায় অভিষিক্ত

আশরাফুল ইসলাম তুষার, চিফ রিপোর্টার।।
  • প্রকাশিত: রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৩৮ বার পড়া হয়েছে

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারি হিসেবে আবার নিয়োগ পাওয়ার কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুনকে ফুলেল সংবর্ধনায় অভিষিক্ত করেছে  কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগ,  অঙ্গ ও সহযোগী সংগঠন এবং নানা সংগঠনের নেতাকর্মীরা ।

শনিবার, ১৭ ফেব্রুয়ারি সন্ধার পর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে তাকে এই ফুলেল সংবর্ধনা জানানো  হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এম এ আফজল,জেলা আ.লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি,জেলা আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক একেএম সামসুল ইসলাম খান মাসুম,পৌর মেয়র পারভেজ মিয়া,জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম,জেলা আ.লীগের সদস্য হাসান মমিন উজ্জ্বল,জেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী রাশেদ জাহাঙ্গীর পল্লব,জেলা যুবমহিলালীগের সাধারণ সম্পাদক তাসলিমা ইসলাম সুইটি,জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ উমান খান সহ দলীয় বিপুল সংখ্যক নেতাকর্মী।এ সময় কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুনকে পুনরায় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হওয়ায় ফুলেল শুভেচ্ছা জানান নেতাকর্মীরা।

এসময় কিশোরগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

পুনরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারি হিসেবে নিয়োগ পেয়ে আল্লাহর শুকরিয়া আদায় করেছেন কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুন। তিনি বলেন,পুনরায় আমাকে বিশেষ সহকারি হিসেবে নির্বাচিত করার জন্য শ্রদ্ধেয় অভিভাবক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

জানা যায়,গত ২৮ জানুয়ারি কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার কৃতি সন্তান কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুনকে আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী হিসেবে নিয়োগ দেয়া হয়। তাকে এ নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়। রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্ন সচিব ড.আশরাফুল আলমের স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুনকে অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্মসম্পর্ক পরিত্যাগের শর্তে উপসচিব পদমর্যাদায় যোগদানের তারিখ থেকে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী পদে প্রধানমন্ত্রীর মেয়াদকাল বা তার সন্তুষ্টি সাপেক্ষে (যেটি আগে ঘটবে) পুনরায় চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হলো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং