1. admin@bdchannel4.com : 𝐁𝐃 𝐂𝐡𝐚𝐧𝐧𝐞𝐥 𝟒 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১১:০২ অপরাহ্ন

নান্দাইল ডায়াবেটিক সমিতির সভাপতি মতিউর রহমান, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ফকির

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি।।
  • প্রকাশিত: শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ৩৫ বার পড়া হয়েছে

 

ময়মনসিংহের নান্দাইল উপজেলার ডায়াবেটিক সমিতি (নাডাস) এর ৪র্থ বার্ষিকী সাধারণ সভা ও কাউন্সিল অধিবেশন উপজেলা সদর টিএস কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

শনিবার, ২৭ এপ্রিল কাউন্সিল অধিবেশনে নির্বাচন কমিশনার ও সমাজ সেবা অফিসার ইনসান আলী সর্বসম্মতিক্রমে বিএমএ এর সাবেক সভাপতি ডা. মতিউর রহমান ভূঞা’কে সভাপতি ও অ্যাডভোকেট হাবিবুর রহমান ফকির’কে সাধারণ সম্পাদক ঘোষণা করেন।

এছাড়া সর্বসম্মতিক্রমে ডা. মো. তাজুল ইসলাম খানকে সহ-সভাপতি, হান্নান মাহমুদকে যুগ্ম সম্পাদক, স্বপন কুমার সাহাকে কোষাধ্যক্ষ, মুক্তিযোদ্ধা মাজহারুল হক ফকির, সারওয়ার জাহান, বিকাশ চন্দ্র রায়, লিটন সাহা, শরীফুল আলম ও মো. এমদাদুল হককে কার্য্যকরী কমিটির সদস্য করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

সমিতির সহ-সভাপতি সাবেক সিভিল সার্জন ডা: মো: তাজুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার অরুন কৃষ্ণ পাল।

অত্র সমিতির সাধারণ সম্পাদক্ অ্যাডভোকেট হাবিবুর রহমান ফকিরের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম শাহান, সমাজ সেবা অফিসার মো. ইনসান আলী, বিএমএ এর নেতা ডা. মতিউর রহমান ভূঞা, উপাধ্যক্ষ মাসুদুল হক, ডায়াবেটিক সমিতির জমিদাতা মোছা. শাহনারা বেগম, নান্দাইল প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, প্রেসক্লাব নান্দাইলের সভাপতি হান্নান মাহমুদ ও সাংবাদিক আলম ফরাজী বক্তব্য রাখেন।

উল্লেখিত এই কমিটি আগামী ৩ বছর নান্দাইল ডায়াবেটিক সমিতির যাবতীয় কার্যক্রম পরিচালনা করবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং