1. admin@bdchannel4.com : 𝐁𝐃 𝐂𝐡𝐚𝐧𝐧𝐞𝐥 𝟒 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:০১ অপরাহ্ন

কিশোরগঞ্জে চাঁদাবাজী মামলার পলাতক আসামি গ্রেফতার

নিউজ ডেস্ক।।
  • প্রকাশিত: বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ২১১ বার পড়া হয়েছে

 

কিশোরগঞ্জে অভিযান চালিয়ে পরিবহন চাঁদাবাজী মামলার এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল।

গ্রেফতার মো. জুনাঈদুর রহমান জুনায়েদ(৩১) জেলা শহরের নিউটাউন এলাকার মাহবুবুর রহমানের ছেলে।

বুধবার, ১০ এপ্রিল বিকেল পৌনে ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শহরের নিউটাউন এলাকা খেকে তাকে গ্রেফতার করা হয়।

এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিডিচ্যানেল ফোরকে বিষয়টি জানান, র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার মো. আশরাফুল কবির।

মামলা সূত্রে জানা গেছে, মামলার বাদী কিশোরগঞ্জ সদর উপজেলার কাটাখালি এলাকার মৃত আ. হান্নানের ছেলে  মো. রিপন মিয়া(৪২) এককজন অটোগাড়ী চালক। তিনি সহ অন্যান্য অটোগাড়ী ড্রাইভারগণ কিশোরগঞ্জ শহরের বড়বাজার থেকে যশোদল গাবতলি জয়বাংলা বাজার পর্যন্ত গাড়ি চালানোর জন্য আসামী মোঃ জুনায়েদুর রহমান জুনায়েদসহ তার সহযোগী অন্যান্য আসামীদের নিয়মিত চাঁদা দিতে হতো। চাঁদা দিতে কেউ অস্বীকার করলে তারা ড্রাইভারদেরকে মারধর করে চাঁদা আদায় করতো। চলতি বছরের গত ২৭ মার্চ দুপুর পৌনে তিনটার কিছু আগে বাদী রিপন মিয়া তার অটোগাড়ী নিয়ে কিশোরগঞ্জ শহরের বড়বাজারে গেলে আসামি মো. জুনায়েদুর রহমান জুনায়েদ(৩১)সহ অন্যান্য আসামিগণ রিপন মিয়ার কাছে দুইশ’ টাকা চাঁদা দাবি করেন। বাদী রিপন মিয় ওই টাকা দিতে অস্বীকার করলে আসামি জুনায়েদুর রহমান জুনায়েদ সহ অন্যান্য আসামিগণ তাকে মারধর করাসহ খুন করার হুমকি প্রদান করে। ওই ঘটনায় রিপন মিয়া বাদী হয়ে কিশোরগঞ্জ সদর থানায় একটি চাঁদাবাজি মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর থেকে গ্রেফতার এড়াতে আসামিগণ পালিয়ে ছিলেন। বুধবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মামলার ১ নং আসামিকে গ্রেফতার করা হয়।

ওই মামলার অন্যান্য আসামিদের গ্রেফতারের জন্য র‌্যাব-১৪ এর অভিযান অব্যহত রয়েছে। গ্রেফতার আসামিকে কিশোরগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং