1. admin@bdchannel4.com : 𝐁𝐃 𝐂𝐡𝐚𝐧𝐧𝐞𝐥 𝟒 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন

নান্দাইলে ঝড়ে বিধ্বস্ত ছয়টি পরিবারের ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি।।
  • প্রকাশিত: সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ৫৫৪ বার পড়া হয়েছে

 

ময়মনসিংহের নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের কৃঞ্চচন্দ্রপুর গ্রামের ছয়টি পরিবারের ঘরবাড়ি ঝড়ে বিধ্বস্ত হয়েছে। এতে পানের বরজসহ প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি সাধিত হয়েছে।

জানা গেছে, সোমবার, ১ এপ্রিল ভোর রাতে কৃঞ্চচন্দ্রপুর গ্রামের উপর দিয়ে বয়ে যাওয়া আচমকা ঝড়ে কিতাব আলীর পুত্র তৌহিদ মিয়া ও আব্দুর রহিমের ২টি করে ৪টি ঘর, আবেদ আলীর পুত্র কবির উদ্দিন, অন্যের বাড়িতে আশ্রয় নেওয়া মৃত সুলতান মিয়ার স্ত্রী আয়শা খাতুন, আ: হামিদ, আব্দুল কাদির, আব্দুল মজিদ ও ছফুর আলীর পুত্র আব্দুল জসিমের ১টি করে মোট ১০টি ঘর এবং মৃত আ: মজিদের পুত্র আ: সালামের ১টি পানের বরজসহ অসংখ্য গাছ-পালা ক্ষতি গ্রস্থ হয়।  ঝড় থেকে নিজেদেরকে রক্ষা করতে গিয়ে ছয় পরিবারের বেশ কয়েকজন আহত হয়। সরেজমিন গিয়ে দেখা গেছে, ঘরের চালা ও ঘরের বেড়া বিভিন্ন স্থানে এলোপাথারি পড়ে রয়েছে। তছনছ হয়ে গেছে সমস্ত গরীব মানুষের স্বপ্ন। এখন তাদের ঠাঁই হয়েছে খোলা আকাশের নিচে। এছাড়া আব্দুস সালামের পানের বরজ  ঝড়ের কবলে পড়ে ধ্বংস হয়ে গেছে। ঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারগুলো এখন সরকারের সহযোগিতার জন্য জরুরী হস্তক্ষেপ কামনা করছে।

এ বিষয়ে মোয়াজ্জেমপুর ইউপি চেয়ারম্যান তাসলিমা আক্তার শিউলী ঘটনাস্থল পরিদর্শনসহ ক্ষতিগ্রস্থ পরিবারের প্রতি দু:খ প্রকাশ করে বলেন, তাদেরকে পুনবার্সনের জন্য সরকারি সহযোগিতা দেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং