1. admin@bdchannel4.com : 𝐁𝐃 𝐂𝐡𝐚𝐧𝐧𝐞𝐥 𝟒 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:০৯ অপরাহ্ন

পাকুন্দিয়ায় সাংবাদিক ফকির আলমগীরের উপর  হামলা ও দোকান ভাংচুর অভিযোগ

এম এ হান্নান পাকুন্দিয়া( কিশোরগঞ্জ) প্রতিনিধি।।
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
  • ৪৯ বার পড়া হয়েছে
পাকুন্দিয়া: সাংবাদিক ফকির আলমগীর

 

কিশোরগঞ্জের  পাকুন্দিয়ায় পাওনা টাকা চাওয়ায় এক স্থানীয় সাংবাদিক ও ঔষধ ব্যবসায়ী প্রতিষ্ঠানে হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ  ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী সাংবাদিক  ফকির আলমগীর। তিনি মধ্য পাকুন্দিয়া এলাকার ফকির লাল মিয়ার ছোট ছেলে।  সোমবার, ১৩ মে দুপুরে পাকুন্দিয়া পৌর শহরে সংবাদ সম্মেলনের মাধ্যমে হামলার ঘটনা তুলে ধরে সুষ্ঠু বিচার দাবি করেন তিনি ।

জানা যায়, ভুক্তভোগী ফকির আলমগীর পাকুন্দিয়া পৌর সদরের মৌসুমী সিনেমা হল এলাকায় দীর্ঘদিন যাবত ঔষধ ও অন্যান্য  ব্যবসা পরিচালনা করে আসছেন। একই এলাকার মহিউদ্দিনের ছেলে হাসান তারেক ও মিলন মিয়ার ছেলে আজাহারের সাথে দীর্ঘদিন যাবত টাকা পয়সার লেনদেনকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিলো আলমরের। এরই জেরে পাওনা টাকা চাওয়ায় রবিবার, ১২ মে রাত ১০টার সময় অভিযুক্তরা দোকানের সামনে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এসময় প্রতিবাদ করলে এক পর্যায়ে হাতে থাকা দেশীয় অস্ত্র নিয়ে দোকানে হামলা করে ও ফকির আলমগীরকে আহত করে। পরে দোকানে ভাংচুর ও লুটাপাট চালায়।

হামলাকারীরা এক লাখ টাকার ক্ষতি সাধন ও ঔষধ ক্রয়ের জন্য রাখা নগদ দুই লাখ টাকা নিয়ে যায় বলে অভিযোগ করেন সাংবাদিক ফকির আলমগীর । ঘটনার সময় স্থানীয়রা তাকে  উদ্ধার করে চিকিৎসার জন্য পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ফকির আলমগীর ফার্মেসীর ব্যবসার পাশাপাশি স্থানীয় একজন সংবাদকর্মী।

পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান টিটু (পিপিএম)লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করবো। 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং