1. admin@bdchannel4.com : 𝐁𝐃 𝐂𝐡𝐚𝐧𝐧𝐞𝐥 𝟒 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:১১ অপরাহ্ন

ইটনার ফায়েম হত্যা মামলার পলাতক আসামি তৌফিকুল গ্রেফতার

নিউজ ডেস্ক।।
  • প্রকাশিত: মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ৫৩ বার পড়া হয়েছে

 

কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলার চাঞ্চল্যকর ফায়েম হত্যা মামলার এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪,সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্প   ও র‌্যাব-১১ নরসিংদী ক্যাম্পের একটি যৌথ আভিযানিক দল।

গ্রেফতার মো. তৌফিকুল মিয়া ওরফে তহুকুল(২২) ইটনা উপজেলার গজারিয়াকান্দা উত্তরপাড়া গ্রামের মৃত সফর আলীর ছেলে।

সোমবার, ৬ মে  বেলা ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে নরসিংদী জেলার শিবপুর থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিডিচ্যানেল ফোরকে বিষয়টি জানান, র‌্যাব-১৪,সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লিডার মো. আশরাফুল কবির।

মামলা সূত্রে জানা যায়, ইটনা উপজেলার গজারিয়াকান্দা উত্তরপাড়া এলাকার জয়নাল আবেদীনের ছেলে ও হবিগঞ্জ জেলার আজমীরিগঞ্জ থানাধীন ছুলুরি মডেল স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র ভিকটিম ফায়েম মিয়া ওরফে বকুল(১৪)কে নিয়ে  ২১ এপ্রিল  বিকাল অনুমান ৩টার দিকে একই এলাকার ফিরোজ মিয়ার ছেলে আসামি  মো. সাব্বির মিয়া(১৯), মো. তৌফিকুল মিয়া ওরফে তহুকুল(২২), আমিরগঞ্জ বাজার থেকে বেড়ানোর উদ্দেশ্যে মোটরসাইকেল নিয়ে বের হয়। পরবর্তীতে ভিকটিম বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুজি করতে থাকে। খোঁজাখুজি করে না পেয়ে ভিকটিমের পিতা জয়নাল আবেদীন(৪৭) গত ২৩ এপ্রিল ইটনা থানায়  নিখোঁজ সংক্রান্ত ১টি সাধারণ ডায়েরী করেন। পরবর্তীতে গত ২৪ এপ্রিল ভিকটিমের পিতা ইটনা থানা পুলিশের মাধ্যমে সংবাদ পান যে, মিঠামইন থানাধীন সিংগা গ্রামের ঝিনুক নদীতে ১টি লাশ পাওয়া গেছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে ভিকটিমের পিতা ও পরিবারের লোকজন ওই স্থানে গিয়ে ভিকটিমের লাশ শনাক্ত করে। এ ঘটনায় ভিকটিমের পিতা  জয়নাল আবেদীন(৪৭) বাদী হয়ে মিঠামইন থানায়  এজাহারনামীয় ২জন আসামিসহ অজ্ঞাতনামা আরো ২/৩ জনের বিরুদ্ধে ১টি হত্যা মামলা দায়ের করেন।

বর্ণিত বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় প্রচারিত হলে দেশব্যাপী ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি। উক্ত মামলার আসামিদের ধরতে র‌্যাব-১৪ গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। মামলার আসামি তৌফিকুল মিয়া ঘটনার পর থেকেই পলাতক থাকে। আসামি তৌফিকুলকে আটক করতে বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়। সর্বশেষ নরসিংদী জেলার শিবপুর থানা এলাকায় আত্মগোপনে থাকা অবস্থায় দীর্ঘ প্রচেষ্টার পর অবশেষে র‌্যাব তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।  

গ্রেফতার আসামিকে ইটনা থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং