1. admin@bdchannel4.com : 𝐁𝐃 𝐂𝐡𝐚𝐧𝐧𝐞𝐥 𝟒 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১১:০৯ অপরাহ্ন

কিশোরগঞ্জে তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে শরবত ও রুমাল বিতরণ

আশরাফুল ইসলাম তুষার, চিফ রিপোর্টার।।
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৪৮ বার পড়া হয়েছে

 

তীব্র তাপদাহে পুড়ছে সারাদেশ। প্রতিদিনই ছাড়িয়ে যাচ্ছে অতীতের সব রেকর্ড। ঠিক এমন সময় এক মহতী উদ্যোগ নিয়ে পথচারি ও খেটে খাওয়া শ্রমজীবী মানুষের পাশে দাঁড়িয়েছে কিশোরগঞ্জের বাসিন্দা অনলাইন ফেসবুক গ্রুপের সদস্যরা।

বৃহস্পতিবার,২মে দুপুরে জেলা শহরের পুরানথানা এলাকায় শ্রমজীবী খেটে খাওয়া মানুষ ও পথচারিদের মাঝে তীব্র গরমে ঠাণ্ডা পানি, লেবুর শরবত,খাবার স্যালাইনসহ রুমাল বিতরণ করে এ অনলাইন ফেসবুক গ্রুপের সদস্যরা।

তীব্র তাপদাহে শহরের গুরুত্বপূর্ণ এলাকায় পথচারি ও খেটে খাওয়া শ্রমজীবী মানুষের পাশে দাঁড়িয়েছেন তারা। এতে করে তীব্র তাপদাহে কিছুটা স্বস্তি পাচ্ছে পথচারি, রিকশাচালক, ভ্যানচালক ও শ্রমজীবী মানুষ।

এ  ধরনের উদ্যোগ নিয়ে মাঠে নামে কিশোরগঞ্জের বাসিন্দা অনলাইন প্লাটফর্মের প্রধান সমন্বয়ক রায়হান কাউসার বাপ্পি।

তিনি বলেন, যেকোনো প্রাকৃতিক দুর্যোগে আমরা হত দারিদ্র মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি,যাতে করে অসহায় মানুষের কষ্ট  লাঘব হয়। এতে করে আমাদের উদ্যোগ কিছুটা হলেও তাদের শান্তি দিতে পারে।

এ সময় সিনিয়র সাংবাদিক সাইফুল মালেক চৌধুরি,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল কাদির হিরো,নারীনেত্রী কোহিনুর আফজাল,সমাজসেবক কাঞ্চন সুলতান,ফেসবুক গ্রুপের অন্যতম সদস্য শফিউল আলম,রুহুল আমিনসহ কিশোরগঞ্জের বাসিন্দা অনলাইন প্লাটফর্মের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং