1. admin@bdchannel4.com : 𝐁𝐃 𝐂𝐡𝐚𝐧𝐧𝐞𝐥 𝟒 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন

নান্দাইলে যুবককে কুপিয়ে হত্যা, জিজ্ঞাসাবাদের জন্য তিনজন গ্রেফতার  

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি।।
  • প্রকাশিত: সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ৭৫ বার পড়া হয়েছে

 

ময়মনসিংহের নান্দাইল উপজেলার পল্লীতে রানা (২০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রবিবার, ২১ এপ্রিল  রাত ৯টার দিকে নান্দাইল উপজেলার রাজগাতী ইউনিয়নের বনাঢী গাংগাইলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বকুল মিয়া (৫০), বুলু মিয়া (৪৫) ও হামিম (২০) নামে তিনজনকে আটক করেছে থানা পুলিশ।

নিহত রানা নান্দাইল উপজেলার বনাটি গাংগাইলপাড়া গ্রামের আবুল হাসেমের ছেলে।

জানা গেছে, রবিবার রাতে রানা তার বাড়ির সামনে পুকুরপাড়ে বসে মোবাইলে সময় কাটাচ্ছিল। এসময় দূর্বৃত্তরা তাকে জোরপুর্বক পুকুরপাড় থেকে ধান ক্ষেতে নিয়ে যায়। সেখানে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে স্থানীয়দের ধারনা। পরে নিহত রানার স্বজনরা অনেক খোঁজাখুজি করে ধান ক্ষেতে তাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে বিষয়টি তাৎক্ষনিক থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মজিদ রানার নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বিডিচ্যানেল ফোরকে বলেন, জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে, শীঘ্রই হত্যাকারীদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, বনাটি গাংগাইলপাড়া গ্রামে রাজন গংদের সাথে বকুল গংদের মধ্যে বৈদ্যুতিক সেচ লাইন সংক্রান্ত দীর্ঘদিনের বিরোধসহ পাল্টাপাল্টি মামলা-মোকাদ্দমা চলে আসছিল। তবে নিহত রানার ঘটনাকে কেন্দ্র করে বকুল গংদের বাড়ি-ঘরে হামলা, ভাংচুর ও লূটপাটের অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে বনাটি গ্রামের পরিস্থিতি শান্ত রাখতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং