1. admin@bdchannel4.com : 𝐁𝐃 𝐂𝐡𝐚𝐧𝐧𝐞𝐥 𝟒 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন

শিক্ষক পরিচয়ে প্রতারক চক্র হাতিয়ে নিল ৪২ হাজার টাকা

নিউজ ডেস্ক।।
  • প্রকাশিত: শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ১৯৭ বার পড়া হয়েছে

 

কিশোরগঞ্জের আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার বিভাগের শিক্ষক পরিচয় দিয়ে এক শিক্ষার্থীর অভিবাককে ফোন করে মেধাবৃত্তির টাকা দেয়ার কথা বলে ব্যাংক কার্ডের তথ্য নিয়ে ৪২ হাজার হাতিয়ে নিয়েছে একটি প্রতারক চক্র।

গত সোমবার ১ এপ্রিল বেলা পৌনে ১২টার কিছু আগে প্রতারকচক্র রূপালী ব্যাংক পিএলসি কিশোরগঞ্জ কর্পোরেট শাখা থেকে কিউ ক্যাশের মাধ্যমে এই টাকা হাতিয়ে নেয়। আর এই অভিনব প্রতারণার শিকার হয়েছেন কিশোরগঞ্জ জেলা সমবায় অফিসের পরিদর্শক মো. আব্দুল কাইয়ূম।

বৃহস্পতিবার, ৪ এপ্রিল প্রতারণার শিকার আব্দুল কাইয়ূম এ বিষয়ে প্রতিকার চেয়ে কিশোরগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সূত্রে জানা গেছে জেলা সমবায় অফিসার  শাহানারা হাসিনের ছোটবোন ইসমত আরা হাসিনের ছেলে সৈয়দ হাসিন তাসরিফ চলতি বছর এসএসসি পরীক্ষা দিয়েছে। বিদ্যালয়ে তার ৪/৫ বছরের মেধাবৃত্তির টাকা পাওনা রয়েছে।

গত সোমবার, ১ এপ্রিল সকাল সাড়ে ১০টার দিকে প্রতারক চক্র ০১৭০৬-৭৩০৫১৯ নম্বর থেকে ইসমত আরা হাসিনের ০১৮১৬৬৮৭৯১০ নম্বরে একটি ফোন আসে। ফোনে শিক্ষক পরিচয়ে ওই প্রতারক জানায় সৈয়দ হাসিনের ছেলের ৪/৫ বছরের মেধাবৃত্তির টাকা দেয়ার জন্য একটি ডেবিট/ ক্রেডিস কার্ডের তথ্য প্রয়োজন। সরল বিশ্বাসে তার কোন কার্ড না থাকায় তিনি তার বোন জেলা সমবায় অফিসারের কাছে ছুটে এসে ঘটনা খুলে বলেন। পরে আলাপ আলোচনার মাধ্যমে সরল বিশ্বাসে অফিসের পরিদর্শক  আব্দুল কাইয়ূম তার কার্ডের তথ্য শিক্ষক পরিচয়দানকারীকে দেন। পরে ওইদিন বেলা পৌনে ১২টার কিছু আগে প্রতারকচক্র আব্দুল কাইয়ূমের ব্যাংক একাউন্ট থেকে কিউ ক্যামের মাধ্যমে ৪২ হাজার টাকা তুলে নিয়ে ফোনটি বন্ধ করে দেয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং