1. admin@bdchannel4.com : 𝐁𝐃 𝐂𝐡𝐚𝐧𝐧𝐞𝐥 𝟒 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন

ত্রিশালে ৩ পুলিশকে কুপিয়ে জখম করা ঘটনায় গ্রেফতার ৩

মো. মনির হোসেন স্টাফ রিপোর্টার, ত্রিশাল, ময়মনসিংহ।।
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ৮৫৮ বার পড়া হয়েছে

 

ময়মনসিংহের ত্রিশালে তিন পুলিশকে কুপিয়ে আসামি ছিনতাইয়ের ঘটনায় করা মামলায় তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ ।

মঙ্গলবার, ১৯ মার্চ গভীর রাতে তাদের উপজেলার হিন্দুপল্লী নদীর পাড় এলাকা এবং পার্শ্ববর্তী উপজেলা ভালুকার সিডস্টোর এলাকা থেকে গ্রেফতার করা হয়। 

মঙ্গলবার দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চত করেন, ত্রিশাল সার্কেলের সহকারী পুলিশ সুপার অরিত সরকার। 

গ্রেফতার তিনজন হলেন, উপজেলার ধানীখোলা ইউনিয়নের শিমুলিয়াপাড়া গ্রামের বেদেনা খাতুন(৫৯), তার ছেলে হারুন মিয়া(৪৪) ও আরেক ছেলে মো. নাঈম(২৫)।

এ ঘটনায় গতকাল সোমবার পুলিশ পরিদর্শক মো. হুমায়ুন কবীর বাদী হয়ে এই ৩ জনকে অভিযুক্ত করে ত্রিশাল থানায় মামলাটি দায়ের করেন। 

বিষয়টি নিশ্চিত করেছেন ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন। তিনি বিডিচ্যানেল ফোরকে জানান,আসামিদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।  গ্রেফতার তিনজনকে আজ (মঙ্গলবার) বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, গত রবিবার, ১৭ মার্চ রাত সাড়ে দশটার দিকে উপজেলার ধানীখোলা ইউনিয়নের শিমুলিয়াপাড়া এলাকায় বেদেনা খাতুন নামে ওয়ারেন্টভুক্ত এক আসামিকে ধরতে গিয়ে হামলার শিকার হয়ে আহত হন ত্রিশাল থানার এসআই ইসমাইল হোসেন (৩০), এএসআই গোলাম রসুল (৩৫) ও এএসআই রাকিব (৩৯)।

আসামিকে বাড়িতে পেয়ে গ্রেফতার করতে চাইলে তার ছেলে নাইম ও হারুন এই তিন পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে তার মাকে (বেদেনা) ছিনিয়ে নেয়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। সেসময় আসামি বেদেনাসহ অন্যরা পালিয়ে যান। আহত পুলিশ কর্মকর্তারা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং