1. admin@bdchannel4.com : 𝐁𝐃 𝐂𝐡𝐚𝐧𝐧𝐞𝐥 𝟒 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন

গোলাম আরিফ টিপুর মৃত্যুতে গণতন্ত্রী পার্টির শোক

দিলোয়ার হোসাইন নানক।।
  • প্রকাশিত: শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ৪৫৪ বার পড়া হয়েছে
আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালের চিফ প্রসিকিউট প্রয়াত গোলাম আরিফ টিপু

 

মহান মুক্তিযুদ্ধের সংগঠক,ভাষাসৈনিক,আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালের চিফ প্রসিকিউট,ছাত্র ইউনিয়নের অন্যতম প্রতিষ্ঠাতা এবং প্রথম সাধারণ সম্পাদক,গণতন্ত্রী পার্টির প্রতিষ্ঠাকালীন সদস্য,একুশে পদকপ্রাপ্ত বিশিষ্ট আইনজীবী গোলাম আরিফ টিপুর(৯৩) মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন গণতন্ত্রী পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ব্যারিস্টার আরশ আলী,ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা:শহীদুল্লাহ সিকদার ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন।

শুক্রবার, ১৫ মার্চ সন্ধ্যায় এক যৌথ শোকবার্তায় তারা গভীর শোক প্রকাশ করেন। যৌথ শোক বার্তায় তারা বলেন,গোলাম আরিফ টিপুর মৃত্যু দেশের আইন অঙ্গণের জন্য এক অপূরণীয় ক্ষতি। যুদ্ধপরাধীদের বিচার ও আইনের শাসন প্রতিষ্ঠায় তার অবদান জাতি চিরদিন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে।তারা তাঁর আত্নার মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা,গুণগ্রাহী,শুভানুধ্যায়ী ও শুভাকাংখীদের প্রতি সহমর্মিতা জানান।

উল্লেখ্য, আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালের চিফ প্রসিকিউটর গোলাম আরিফ টিপু শুক্রবার, ১৫ মার্চ সকাল ৮ টায় রাজধানীর  ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং