1. admin@bdchannel4.com : 𝐁𝐃 𝐂𝐡𝐚𝐧𝐧𝐞𝐥 𝟒 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন

নান্দাইলে চার ঘন্টার মধ্যে চোরাই গরু উদ্ধার অভিযুক্ত চোর গ্রেফতার

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি।।
  • প্রকাশিত: রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ৮৮৯ বার পড়া হয়েছে

 

ময়মনসিংহের নান্দাইলে চুরি হওয়ার চার ঘন্টার মধ্যে চোরাই গরু উদ্ধার করলো থানা পুলিশ। চুরি যাওয়ার দ্রুততম  সময়ের মধ্যে চোরাই গরু উদ্ধার হওয়ায় পুলিশের প্রতি আস্থা ফিরে আসছে বলে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মজিদ বিডিচ্যানেল ফোরকে জানিয়েছেন।

এছাড়া তিনি আরও বলেন, নান্দাইল থেকে মাদক, চুরি, ছিনতাই, জুয়া ও বাল্যবিবাহ মুক্ত করতে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। এখন থেকে ওসি’র দরজা সবসময় জনসাধারণের সেবার জন্য খোলা থাকবে।

জানা গেছে, গত শুক্রবার, রাতে আবু বক্কর সিদ্দিক (৫৫) নামে এক কৃষকের বাড়ির গোয়াল ঘর থেকে কালো রংয়ের গাভী গরু কে বা কারা চুরি করে নিয়ে যায়। শুক্রবার সকালে গোয়াল ঘরে গরুটি দেখতে না পেয়ে নান্দাইল মডেল থানায় অভিযোগ করেন তিনি। এতে থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মজিদ ময়মনসিংহ জেলার পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা (পিপিএম) এবং অতিরিক্ত পুলিশ সুপার গৌরীপুর সার্কেল সুমন মিয়ার নির্দেশে থানা এলাকায় একাধিক সোর্স নিয়োগকরে অভিযান চালিয়ে অভিযোগের চার ঘন্টার মধ্যেই চোরাই গরুটি উদ্ধারসহ মঞ্জু মিয়া (২৫) নামে একজনকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মঞ্জু মিয়া নান্দাইল ইউনিয়নের ভাটিসাভার গ্রামের ফকর উদ্দিনের ছেলে।

শনিবার, ৯ মার্চ মঞ্জু মিয়াকে জেল হাজতে প্রেরণ করা হয়। চোরাই গরু উদ্ধার হওয়ায় আবু বক্কর সিদ্দিকসহ স্থানীয় এলাকাবাসী পুলিশ প্রশাসনের প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপনসহ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং