1. admin@bdchannel4.com : 𝐁𝐃 𝐂𝐡𝐚𝐧𝐧𝐞𝐥 𝟒 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন

নান্দাইলে হাইওয়ে কমিউনিটি ও বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি।।
  • প্রকাশিত: শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৯৪ বার পড়া হয়েছে

“ পুলিশ জনতা, জনতাই পুলিশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ময়মনসিংহের নান্দাইল হাইওয়ে থানায় কমিউনিটি ও বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার, ১৭ ফেব্রুয়ারি নান্দাইল চৌরাস্তা শ্রমিক ইউনিয়ন অফিসে ওই সভা অনুষ্ঠিত হয়।

নান্দাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্র্জ স্নেহাংসু বিকাশ সরকারের সভাপতিত্বে ও সিনিয়র উপ-পরিদর্শক আবু তালেবের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন চন্ডীপাশা ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন ভূইঁয়া, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দুলাল ভূইঁয়া প্রমুখ।

হাইওয়ে থানার জনসচেতনতামূলক প্রচারণায় শাহাব উদ্দিন ভূইঁয়া তাঁর বক্তব্যে বলেন, নান্দাইল চৌরাস্তায় এলাকা যানজট মুক্ত রাখতে সিএনজি, ও অটো রিক্সা (ইজিবাইক) আলাদা স্থানে সরিয়ে নেওয়ার ব্যবস্থা গ্রহণ করতে মাননীয় পরিকল্পনা মন্ত্রী নিদের্শ দিয়েছেন। হাইওয়ে রাস্তার উপর যেখানে-সেখানে সিএনজি, অটো রিক্সা দাড়াঁতে না পারে সেই দিকে নজর দিতে হবে।

এসময় নান্দাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্র্জ স্নেহাংসু বলেন, “পুলিশই জনতা জনতাই পুলিশ” এই স্লোগান নিয়ে ঐক্যবদ্ধ ভাবে সড়কে দুর্ঘটনা রোধে সকলকেই পুলিশকে সহযোগীতার আহ্বান জানাই। অনুষ্ঠান শেষে মহাসড়কে ব্যাটারী চালিত ইজি-বাইক, মাহিন্দ্র চলাচল বন্ধের জন্য জনসচেতনার লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ শতাধিক সিএনজি ও অটোরিক্সা চালক সভায় উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং