1. admin@bdchannel4.com : 𝐁𝐃 𝐂𝐡𝐚𝐧𝐧𝐞𝐥 𝟒 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন

জুয়ারি-মাদক কারবারীদেরকে কোমরে রশি বেঁধে প্রকাশ্যে থানায় নিয়ে আসুন- পরিকল্পনা মন্ত্রী

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি।।
  • প্রকাশিত: শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ৫৪ বার পড়া হয়েছে
নান্দাইল: ঈদ পুনর্মিলনী ও শুভেচ্ছা বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন পরিকল্পনামন্ত্রী মেজর জেনারেল (অব.) আব্দুস সালাম এমপি

 

জুয়া ও মাদক কারবারীরা দেশ ও সমাজের শত্রু। তারা সমাজ ও রাষ্ট্র বিরোধী বলেই সমাজকে নষ্ট করতে চায়, তারা সমাজ ও রাষ্ট্রবিরোধী। তাই জুয়া ও মাদক কারবারীদেরকে কোমরে রশি বেঁধে হাঁটিয়ে হাঁটিয়ে প্রকাশ্যে থানায় আসুন। যাতে করে অপরাধীরা আর অপরাধ করতে সাহস না পায়।

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল রাতে পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব মেজর জেনারেল (অব:) আব্দুস সালাম এমপি নান্দাইল উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন আয়োজিত ঈদ পুনর্মিলনী ও শুভেচ্ছা বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে  এসব কথা বলেন।

নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম শাহানের পরিচালনায় ও উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু নাঈম ভূইয়া ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠানে পরিকল্পনামন্ত্রী আরো বলেন, জুয়া ও মাদকের বিরুদ্ধে সর্বদা জিরো টলারেন্স অব্যাহত থাকবে। তাছাড়া অপরাধীর পক্ষে কোন ধরনের সুপারিশ গ্রহণ করা হবে না, সে যেই হোক না কেন ? সে লক্ষ্যে তিনি উপজেলা আইনশৃঙ্খলা কমিটি, উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের প্রতি জোর নির্দেশ প্রদান করেন।

এছাড়া তিনি আরও বলেন, ‘জোর যার, মুল্লুক তাঁর এমন’ সমাজ প্রতিষ্ঠা করতে দেওয়া যাবে না। তাই সমাজে আইনের শাসন প্রতিষ্ঠা করে অপরাধ ও দালাল মুক্ত মডেল উপজেলা গড়ে তুলার জন্য সর্ব স্তরের সকলকে এগিয়ে আসতে হবে। সেটি নিজ নিজ পরিবার থেকে শুরু করতে হবে। প্রতিটি ওয়ার্ডে থাকা জনপ্রতিনিধি, শিক্ষক, রাজীনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গকে আরো সচেতন হতে হবে। গর্বিত নাগরিক হতে হলে আপনার আশপাশের সকল অপরাধীদের শনাক্ত করে তাদেরকে পরামর্শ দিয়ে ভালো করতে হবে, অন্যথায় তাদেরকে আইনের আওতায় আনতে হবে।

এসময় তিনি সাংবাদিকদের বলেন, কল্যাণমুখী সমাজ গড়তে হলে সাংবাদিকদের ভূমিকাও অত্যন্ত গুরুত্বপূর্ণ। এজন্য সাংবাদিকগণসহ সকল নাগরিককের সর্বাত্মক সহযোগিতা প্রয়োজন। এর পূর্বে তিনি মন্ত্রী হিসাবে প্রথবারের মতো নান্দাইল উপজেলার রাজগাতী ইউনিয়নের কালীগঞ্জ বাজার ময়দানে গণশুনানী ও মতবিনিময় সভায় অংশ গ্রহণ করেন। এসময় পরিকল্পনা মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ আব্দুল হামিদ মিয়া (উপসচিব), নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার অরুণ কৃষ্ণ পাল, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মজিদ, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মালেক চৌধুরী স্বপন, মন্ত্রীকন্যা নারীনেত্রী ওয়াহিদা হোসেন রূপা, ইউপি চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন ভূইয়া এবং উপজেলা প্রশাসনের কর্মকর্তাগণসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং