1. admin@bdchannel4.com : 𝐁𝐃 𝐂𝐡𝐚𝐧𝐧𝐞𝐥 𝟒 :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে সহস্র ইয়াবাসহ একজন গ্রেফতার

নিউজ ডেস্ক।।
  • প্রকাশিত: বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ৮০ বার পড়া হয়েছে

 

কিশোরগঞ্জের শহরতলীতে অভিযান চালিয়ে ৯৮৭ পিস ইয়াবা ও একটি সিএনজি অটোরিকসাসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল।

গ্রেফতার মো. বাদল(৩৫) ভৈরব পৌর সদরের ভৈরবপুর এলাকার মো. হাসান আলীর ছেলে।

মঙ্গলবার, ২৩ এপ্রিল বেলা পৌনে তিনটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তল্লাসি অভিযান চালিয়ে তাকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল সংলগ্ন লাইফ লাইন ডায়াগনস্টিক সেন্টারের সামনে যশোদল টু একরামপুরগামী পাকা রাস্তার উপর থেকে গ্রেফতার করা হয়।

এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিডিচ্যানেল ফোরকে বিষয়টি জানান, র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লিডার মো. আশরাফুল কবির।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একজন মাদক ব্যবসায়ী সিএনজি গাড়িতে করে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নিয়ে কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলা এলাকা থেকে কিশোরগঞ্জ জেলার সদর উপজেলার যশোদল বাজার এলাকার দিকে আসছে। এমন সংবাদের ভিত্তিতে প্রাপ্ত তথ্যের সত্যতা যাচাই ও ওই মাদক ব্যবসায়ীকে আইনের আওতায় আনার জন্য মঙ্গলবার বেলা আড়াইটার দিকে র‌্যাব-১৪, সিপিসি-২,কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল সংলগ্ন লাইফ লাইন ডায়াগনস্টিক সেন্টারের সামনে যশোদল টু একরামপুরগামী পাকা রাস্তার উপর তল্লাশী চৌকি স্থাপন করে গাড়ি তল্লাশী করতে থাকে, গাড়ি তল্লাশি করা কালে বেলা পৌনে তিনটার দিকে ১টি সিএনজি তল্লাশি চৌকির কাছাকাছি আসলে সিএনজিটি থামার জন্য সংকেত দিলে, র‌্যাবের রাস্তা ব্যারিকেটের সামনে সিএনজিটি থামামাত্রই  সিএনজিতে থাকা সিএনজি ড্রাইভার পালানোর প্রস্তুতিকালে তাকে ইয়াবাসহ হাতেনাতে আটক করা হয়।

এ বিষয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং