1. admin@bdchannel4.com : 𝐁𝐃 𝐂𝐡𝐚𝐧𝐧𝐞𝐥 𝟒 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১১:১৪ অপরাহ্ন

নান্দাইল উপজেলা চেয়ারম্যান পদে নাজিমউল্লাহ লিটনের প্রার্থীতা ঘোষণা

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি।।
  • প্রকাশিত: শনিবার, ৪ মে, ২০২৪
  • ১০৪ বার পড়া হয়েছে

 

ময়মনসিংহের নান্দাইল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতার ঘোষণা দিলেন নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাজী নাজিম উল্লাহ লিটন। নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পরিকল্পনা মন্ত্রী মেজর জেনারেল (অব:) আব্দুস সালাম এমপির একনিষ্ঠ ও বিশ্বস্ত কর্মী হিসাবে পরিচিত হাজী নাজিমউল্লাহ লিটন র্দীর্ঘদিনের পরীক্ষিত বঙ্গবন্ধুর সৈনিক হিসাবে ৫ই জুন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ভোট যুদ্ধে মাঠে নেমেছেন।

শুক্রবার,৩ মে বিকালে নান্দাইল উপজেলা সাবরেজিস্ট্রার অফিস সংলগ্ন ব্যক্তিগত কার্যালয় থেকে নির্বাচনী র‌্যালি নিয়ে নান্দাইল উপজেলা পুরাতন বাসস্ট্যান্ড হয়ে নান্দাইল নতুন বাজার প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে নিজ কার্যালয়ের সামনে উপস্থিত কয়েক শতাধিক নেতাকর্মী ও সাধারণ জনতার সামনে উপজেলা পরিষদ নির্বাচনে নিজেকে চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে ঘোষণা প্রদান করেন এবং সকলের নিকট ভোট প্রার্থনাসহ সার্বিক সহযোগিতা কামনা করেন।

এ বিষয়ে ত্যাগী আওয়ামীলীগ নেতা হাজী নাজিম উল্লাহ লিটন বলেন, আমি মাননীয় পরিকল্পনা মন্ত্রী মেজর জেনারেল অব: আব্দুস সালাম স্যারের একনিষ্ঠ কর্মী ছিলাম, আছি এবং থাকবো। আসন্ন নান্দাইল উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হবে। তাই উপজেলা চেয়ারম্যান পদে আপনাদের ভোটে নির্বাচিত হয়ে মন্ত্রী মহোদয়ের হাত ধরে নান্দাইলের উন্নয়নকে আরো বেগমান করতে চাই। শুধু তাই নয়, আমি নির্বাচিত হতে পারলে নির্বাচনে ভোটার স্লিপ পৌঁছে দেওয়ার মতো আওয়ামীলীগ সরকারের উন্নয়ন সাধারণ মানুষের ঘরের দুয়ারে দুয়ারে পৌছে দিব ইনশাল্লাহ। পরে তিনি জয় বাংলা, জয় বঙ্গবন্ধু বলে উপস্থিত সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং