1. admin@bdchannel4.com : 𝐁𝐃 𝐂𝐡𝐚𝐧𝐧𝐞𝐥 𝟒 :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন

ঢাকা ক্লাব,গুলশান ক্লাব আমি চিনি না- কিশোরগঞ্জে জাপা মহাসচিব চুন্নু

আশরাফুল ইসলাম তুষার, চিফ রিপোর্টার।।
  • প্রকাশিত: সোমবার, ১৩ মে, ২০২৪
  • ৫৮ বার পড়া হয়েছে
করিমগঞ্জ: জাপা মহাসচিব অ্যাডভোকেট মুজিবুল হক চুন্নু

 

জাতীয় পার্টির মহাসচিব,বিরোধীদলীয় চীফ হুইপ ও কিশোরগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য,সাবেক প্রতিমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মুজিবুল হক চুন্নু বলেছেন,ঢাকা ক্লাব,গুলশান ক্লাব আমি চিনি না।এ ক্লাব গুলি কোথায় আমি জানি না।কারণ আমি সারাদিন  কাজ শেষ করে সন্ধ্যার মধ্যে বাসায় ফিরে আসি। বাসায় এসে পরিবারকে সময় দেই। আমি যদি সন্ধ্যার পর বাইরে ঘুরাফেরা করতাম বিভিন্ন ক্লাবে যাইতাম তাহলে বন্ধুবান্ধবের সাথে আড্ডা হইতো ঢাকা ক্লাব, গুলশান ক্লাব চিনতাম।

সোমবার, ১৩ মে দুপুরে কিশোরগঞ্জের করিমগঞ্জে প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালে স্টুডেন্টস উইক ২০২৪ উপলক্ষ্যে আয়োজিত পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মুজিবুল হক চুন্নু আরো বলেন,দেশ স্বাধীনের পূর্বে জনসংখ্যা ছিলো মাত্র সাড়ে ৭ কোটি।তখন চরম খাদ্য ও বস্ত্রের অভাব ছিলো। বর্তমানে কিন্তু দেশে কোন খাদ্য ঘাটতি নেই। বস্ত্রের অভাব নেই। আগে মানুষের ১ টা জামা ছিলো।এ খন জামা কাপড়ের অভাব নেই। দেশ এগিয়ে যাচ্ছে।বাং লাদেশ বিশ্বের দ্বিতীয় বৃহত্তম গার্মেন্টস পণ্য রপ্তানিকারক দেশ।  বাংলাদেশের তৈরি পণ্য বিশ্বের বিভিন্ন দেশে পাওয়া যায়। শিক্ষার্থীদের উদ্যেশ্যে মুজিবুল হক চুন্নু বলেন,মানবিক ডাক্তার হতে হবে। কমার্শিয়াল ডাক্তার হলে চলবে না। আগে মানবতা তারপর টাকা পয়সা ইনকামের চিন্তা করতে হবে।

প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা:আ.ন.ম. নৌশাদ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে আমন্ত্রিত হিসেবে উপস্থিত অতিথি ছিলেন প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান ও অধ্যাপক ডা:মো:মতিউর রহমান,প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান  অধ্যাপক ডা:সাইয়েদুর রহমান,প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের উপাধ্যক্ষ অধ্যাপক ডা:এ এস এম শহীদুল্লাহ,প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্যারিস্টার রিয়াদ আহমেদ তুষার, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু।

আলোচনাসভা শেষে স্টুডেন্টস উইক-২০২৪ উপলক্ষ্যে অনুষ্ঠিত বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন অতিথিরা।পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং