1. admin@bdchannel4.com : 𝐁𝐃 𝐂𝐡𝐚𝐧𝐧𝐞𝐥 𝟒 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:২২ অপরাহ্ন

কিশোরগঞ্জে আবারো কাঙ্খিত বৃষ্টি, জনমনে স্বস্তি

আশরাফুল ইসলাম তুষার, চিফ রিপোর্টার।।
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ৫৩ বার পড়া হয়েছে

 

কিশোরগঞ্জে আবারো দেখা মিলেছে বহুল আকাঙ্খিত বৃষ্টির। দেশজুড়ে যখন তীব্র গরমে জনজীবন অতিষ্ঠ তখন কিশোরগঞ্জে নেমেছে দ্বিতীয় দফা প্রশান্তির বৃষ্টি। এতে শহরবাসীর মাঝে স্বস্তি ফিরে এসেছে।

বৃহস্পতিবার, ৯ মে রাত সাড়ে ৭ টায় শুরু হয় বৃষ্টি। এ বৃষ্টি থামে রাত সাড়ে ৮ টায়। এ সময় বৃষ্টির সঙ্গে তীব্র ঝড়ো বাতাস ও ব্যাপক বজ্রপাত হয়।

জেলা শহরের পাশপাশি বৃষ্টি হয় পাশের অন্য উপজেলা গুলিতেও। এতে জনমনে কিছুটা হলেও স্বস্তি নেমে আসে।

জেলা শহরের বাসিন্দা রায়হান জামান বলেন, সারা দেশের মতো কিশোরগঞ্জেও গরমে অতিষ্ঠ জনজীবন,তবে বৃহস্পতিবার রাত সাড়ে ৭ টার পর পরই বৃষ্টি হওয়াতে জনজীবনে স্বস্তি ফিরে এসেছে।

জেলা শহরের বাসীন্দা সানিউজ্জামান বলেন,দিনে বেশ গরম ছিল তবে রাত সাড়ে ৭ টার পর ঠাণ্ডা বাতাস ও বৃষ্টি স্বস্তি নিয়ে এসেছে। বহুল আকাঙ্খিত বৃষ্টি হওয়ায় দেশের অন্য স্থান থেকে আমরা এখন অনেকটাই ভালো আছি।

আবহাওয়া অধিদফতর সূত্রে  জানা গেছে, দেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টি হয়েছে। বৃষ্টির সঙ্গে দমকা হাওয়ায়  তাপমাত্রা কিছুটা কমে এসেছে।

নিকলী আবহাওয়া অফিসের সিনিয়র অবজার্ভার আখতার ফারুক বলেন, তীব্র তাপপ্রবাহের পর কিশোরগঞ্জে ভারী বৃষ্টি হয়েছে। বৃহস্পতিবার রাতে নিকলীতে ১০ থেকে ১৩ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এই অঞ্চলে ঝড়ো বাতাস ও ব্যাপক বজ্রপাত হয়েছে। 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং