1. admin@bdchannel4.com : 𝐁𝐃 𝐂𝐡𝐚𝐧𝐧𝐞𝐥 𝟒 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

পুলিশের জালে আটকা পড়লেন হাওরের কুখ্যাত নৌডাকাত হযরত

আশরাফুল ইসলাম তুষার, চিফ রিপোর্টার।।
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ৮৪ বার পড়া হয়েছে
ইটনা: পুলিশের হাতে আটক হাওরের নৌডাকাত হযরত

 

কিশোরগঞ্জের হাওরের কুখ্যাত নৌডাকাত হযরতকে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার করা হয়েছে।

সোমবার, ২৯ এপ্রিল বিকাল সোয়া ৫ টার দিকে ইটনা থানা পুলিশের বিশেষ অভিযানে হাওরের কুখ্যাত নৌডাকাত হযরতকে কটিয়াদী থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার, ৩০ এপ্রিল  দুপুরে জেলা পুলিশের মিডিয়া সেল থেকে এ তথ্য জানানো হয়। পুলিশ জানায়,গ্রেফতার কুখ্যাত নৌডাকাত  হযরত আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে ইটনা থানাসহ বিভিন্ন থানায় বর্ষা মৌসুমে হাওরে নৌডাকাতিসহ চুরি ও ডাকাতির প্রস্তুতির মামলা রয়েছে।

সোমবার ইটনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহাব উদ্দিন গোপন সূত্রে জানতে পারেন যে, নৌডাকাত হযরত দীর্ঘদিন দেশের বিভিন্ন জায়গায় নিজের পরিচয় গোপন রেখে আত্মগোপনে থাকার পর হাওরে পানি চলে আসার সময় হওয়ায় ঢাকা থেকে হাওরে নিজ  গ্রামে আসছেন।  সংবাদের ভিত্তিতে ইটনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহাব উদ্দিন কটিয়াদী থানা পুলিশের সহায়তায় কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকায় চেকপোস্ট স্থাপন করে বাসে বাসে তল্লাশী করে সোমবার বিকালে কুখ্যাত ডাকাত হযরতকে গ্রেফতার করতে সক্ষম হয়।গ্রে ফতার কুখ্যাত ডাকাত হযরতকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে রিমাণ্ডের আবেদনসহ মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য,গত বছরের ১৫ আগস্ট ইটনা উপজেলার কাটাখালনামক স্থানে যাত্রীবাহী ইঞ্জিনচালিত নৌকায় ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় ভিকটিম এস.এম আমানত ওরফে আমান বাদী হয়ে হযরতসহ কয়েকজনের নাম উল্লেখ করে  ইটনা থানায় মামলা দায়ের করে। মামলার ১ম তদন্তকারি কর্মকর্তা তৎকালীন পুলিশ পরিদর্শক (তদন্ত) আহসান হাবিব বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ ডাকাত দলের ৫ জন সদস্যকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেন। ঐ সময় হযরতসহ আরও কয়েকজন ডাকাত পলাতক ছিলেন। 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং