1. admin@bdchannel4.com : 𝐁𝐃 𝐂𝐡𝐚𝐧𝐧𝐞𝐥 𝟒 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩১ অপরাহ্ন

কিশোরগঞ্জে আহাদ হোমিও হলের উদ্যোগে হিফজুল কোরআন প্রতিযোগিতা

আশরাফুল ইসলাম তুষার।।
  • প্রকাশিত: সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৫৫ বার পড়া হয়েছে

 

কিশোরগঞ্জে আহাদ হোমিও হলের উদ্যোগে হিফজুল কোরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সোমবার, ১৯ ফেব্রুয়ারি দিনব্যাপি জেলা শহরের বয়লা এলাকায় অবস্থিত আল-মুইন হিফজ মাদ্রাসায় আহাদ হোমিও হল এর সহযোগিতায় এ হিফজুল কোরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

মাদ্রাসার মুহতামিম জুবায়ের মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আহাদ হোমিও হল এর চিকিৎসক ডা:মো: সালাহউদ্দীন। প্রতিযোগীতায় বিশেষ অতিথি ছিলেন আবু বকর সিদ্দিক (রা.) মাদ্রাসার পরিচালক মুফতি আব্দুল্লাহ সাদেক, মাওলানা বিনইয়ামিন সিরাজ, বিশিষ্ট ব্যবসায়ী ও ঠিকাদার মো: ইফতেখার উদ্দিন শাহীন,বিশিষ্ট ব্যবসায়ী মো: সোহেল ও বিশিষ্ট ব্যবসায়ী মো: শাকির আলম। 

অনুষ্ঠানে ছাত্রদের মাঝে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন মুফতি আব্দুল্লাহ সাদেক ও মাওলানা বিনইয়ামিন সিরাজ। এছাড়াও বিশিষ্ট ব্যবসায়ী ইফতেখার উদ্দিন শাহীন তার বক্তব্যে ছাত্রদেরকে উৎসাহ প্রদান করেন। প্রধান অতিথি ডা: মো: সালাহউদ্দীন তার বক্তব্যে ছাত্রদের কাছে দোয়া চান এবং ভবিষ্যতেও এমন আয়োজন করার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।

প্রতিযোগিতা শেষে ৫ টি বিভাগের প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করা ১৫ জন শিক্ষার্থীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং