1. admin@bdchannel4.com : 𝐁𝐃 𝐂𝐡𝐚𝐧𝐧𝐞𝐥 𝟒 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:০৪ অপরাহ্ন

নান্দাইলে ৩ টি অটোরিক্সা ও ২টি গরুসহ গ্রেফতার ৩

শহিদুল ইসলাম পিয়ারুল, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি
  • প্রকাশিত: সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ৯২ বার পড়া হয়েছে

 

ময়মনসিংহের নান্দাইলে ৩টি অটোরিক্সা উদ্ধারসহ মিজান মিয়া ও মুখলেছ মিয়া নামে আন্তজেলা চোর চক্রের ২ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এছাড়া পৃথক অভিযান চালিয়ে আরো ২টি চোরাই গরু উদ্ধারপূর্বক ট্রাকসহ রাহুল হোসেন নামে একজনকে গ্রেফতার করা হয়।

গত শনিবার, ২৭ এপ্রিল ও রবিবার, পৃথক পৃথক অভিযান চালিয়ে উক্ত অটোরিক্সা ও গরু উদ্ধারপূর্বক আন্ত: জেলা অটো চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয। 

থানা সূত্রে জানাগেছে, গত শনিবার নান্দাইল উপজেলার চরভেলামারী গ্রামের ফরিদ মিয়া (২২) কর্তৃক নান্দাইল মডেল থানায় দায়েরকৃত মামলা নং ৩২ অনুযায়ী একটি অটোরিক্সা (ইজিবাইক) ও একটি এন্ড্রয়েড মোবাইল ফোন চুরির ঘটনার প্রেক্ষিতে অনুসন্ধান চালায় থানা পুলিশ। এ ঘটনায় এসআই মোঃ সুজন মিয়া সংগীয় অফিসার ও ফোর্স সহ চর বৈতাগৈর ইউপি এলাকা হইতে চরউত্তরবন্ধ গ্রামের মৃত আবু সিদ্দিকের পুত্র আসামি মিজান মিয়াকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের পর গাজীপুর জেলার শ্রীপুর থানার বল্লল পশ্চিমপাড়া গ্রামের মৃত খোরদেশ মিয়ার পুত্র আসামি মুখলেছ মিয়াকে গ্রেফতার করা হয়। পরে তাদের তথ্যের ভিত্তিতে রবিবার, ২৮শে এপ্রিল গাজীপুর জেলার জয়দেবপুর বিআইডিসি বাজারের অটো গ্যারেজ থেকে বাদীর সনাক্তমতে তাহার অটোরিস্কাটি  উদ্ধারের পাশাপাশি আরও ২টি চোরাই অটোগাড়ী উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

অপরদিকে গত শুক্রবার (২৬শে এপ্রিল) দিবাগত রাতে নান্দাইল উপজেলার রাজগাতী ইউনিয়নের বনাঢী গাংগাইলপাড়া গ্রামের চান হোসেনের পুত্র কামাল হোসেন মাজুর দুটি গরু চুরি হওয়া ঘটনার অভিযোগের প্রেক্ষিতে রবিবার, ২৭শে এপ্রিল অভিযান পরিচালনা করে নান্দাইল উপজেলার বড়াইল ইট ভাটার নিকট হইতে দুটি গরু ও বড়াইল ধীতপুর গ্রামের বাবুল মিয়ার পুত্র রাহুল হোসনেকে ট্রাক সহ গ্রেফতার করা হয়। চোরাই যাওয়া গরু ২টি বাদীর সনাক্তমতে উদ্ধার করা হয়। থানা পুলিশ কর্তৃক দ্রুত সময়ে মধ্যে বাদীর হারানো অটোগাড়ী ও গরু উদ্ধার হওয়ায় পুলিশ সুপার ময়মনসিংহ মহোদয় সহ থানার অফিসার ইনচার্জকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন বাদীসহ এলাকাবাসী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং