1. admin@bdchannel4.com : 𝐁𝐃 𝐂𝐡𝐚𝐧𝐧𝐞𝐥 𝟒 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন

চেয়ারম্যান প্রার্থীর অভিযোগে কিশোরগঞ্জে জনপ্রশাসন মন্ত্রীর সফর বাতিল

আশরাফুল ইসলাম তুষার, চিফ রিপোর্টার।।
  • প্রকাশিত: শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ২৭৩ বার পড়া হয়েছে

 

কিশোরগঞ্জের জামাতা জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেন এমপি’র গতকাল শুক্রবার কিশোরগঞ্জে পূর্ব নির্ধারিত বেশকিছু প্রোগ্রাম ছিলো।কিন্তু আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান মামুন আল মাসুদ খানের আপত্তি ও অভিযোগের প্রেক্ষিতে মন্ত্রীর পক্ষ থেকে সফর বাতিল করা হয়।

জানা যায়,সফরসূচিতে গতকাল শুক্রবার মন্ত্রী সড়ক পথে কিশোরগঞ্জ পৌছার কথা ছিলো সকাল ১০ টায়।পরে সকাল সাড়ে ১০ টায় সার্কিট হাউজে জেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করার কথা ছিলো।পরে যশোদল বীরদামপাড়া গ্রামে মন্ত্রী বীরদামপাড়া সাহেব বাড়ি জামে মসজিদে জুমার নামাজ আদায় ও মন্ত্রীর শ্বশুর বীরমুক্তিযোদ্ধা সৈয়দ ওয়াহিদুল ইসলাম ও তার পরিবারের সদস্যদের কবর জিয়ারত করার কথা ছিলো।পরে দুপুরের মধ্যাহ্নভোজ শেষে বিকাল সাড়ে ৩ টায় কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে বীরমুক্তিযোদ্ধা সৈয়দ ওয়াহিদুল ইসলাম জেলা ফুটবল লীগের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণের কথা ছিলো।পরে সন্ধায় মন্ত্রী ঢাকায় ফেরার কথা রয়েছিলো।

কিন্তু কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মামুন আল মাসুদ খানের আপত্তির কারণে মন্ত্রীর সফর বাতিল করা হয় বলে জানা গেছে। এ বিষয়ে মামুন আল মাসুদ খান জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগও করেন।

এরপরেই বৃহস্পতিবার রাতে মন্ত্রীর পক্ষ থেকে জেলা প্রশাসনকে মন্ত্রীর সফর বাতিলের কথা জানানো হয়। কিন্তু সফর বাতিলের কোন কারণ ব্যাখ্যা করা হয় নি। এর আগে বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলন করে চেয়ারম্যান প্রার্থী মামুন আল মাসুদ খান মন্ত্রীর সফর ঘিরে আপত্তি এবং আসন্ন নির্বাচনে প্রভাব বিস্তারের সম্ভাবনার কথা জানান।

কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ হবে আগামী ৮ মে। এ নির্বাচনে কাপ পিরিচ প্রতীকে চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান মামুন আল মাসুদ খান।তিনি সদর আসনের সাংসদ ডা:সৈয়দা জাকিয়া নূর লিপির ঘনিষ্ঠ।অপরদিকে সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আওলাদ হোসেন মোটরসাইকেল প্রতীকে চেয়ারম্যান প্রার্থী।তিনি ডা:সৈয়দা জাকিয়া নূর লিপির আপন চাচাতো ভাই সৈয়দ আশফাকুল ইসলাম টিটুর ঘনিষ্ঠজন।

আবার জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেন সৈয়দ আশফাকুল ইসলাম টিটুর আপন ছোট বোন জামাই।

তাই মামুনের অভিযোগ,মন্ত্রী কিশোরগঞ্জ এলে প্রভাব বিস্তার করতে পারেন।তাই মন্ত্রীর সফর নিয়ে তার আপত্তি ছিলো।

তবে মন্ত্রী না এলেও মন্ত্রীর সহধর্মিণী সৈয়দা মোনালিসা হোসেন শিলা কিশোরগঞ্জ আসেন এবং বীরমুক্তিযোদ্ধা সৈয়দ ওয়াহিদুল ইসলাম জেলা ফুটবল লীগের ফাইনাল খেলায় অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং