1. admin@bdchannel4.com : 𝐁𝐃 𝐂𝐡𝐚𝐧𝐧𝐞𝐥 𝟒 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন

কটিয়াদিতে দুই সাবেক এমপির সামনে সালিশি বৈঠকে দুই পক্ষের চেয়ার ছোঁড়াছুড়ি

আশরাফুল ইসলাম তুষার, চিফ রিপোর্টার।।
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ১৫৮ বার পড়া হয়েছে

 

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার করগাও ইউনিয়নে একটি সালিশি বৈঠকে বর্তমান স্বতন্ত্র এমপি সোহরাব উদ্দিন ও সাবেক বিএনপি দলীয় এমপি মেজর (অব:) আক্তারুজ্জামান রঞ্জন এর সামনে দুই পক্ষের চেয়ার ছোঁড়াছুড়ির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার ,২৫ এপ্রিল দুপুর ১২টার দিকে কটিয়াদি উপজেলার করগাঁও উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। এসময় বেশ কয়েকজন আহত হন।

জানা গেছে, করগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাদিম মোল্লা ও ৯ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) মাহবুবুর রহমান ফানুর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো। বিষয়টি মীমাংসার স্থানীয় করগাঁও উচ্চ বিদ্যালয়ের মাঠে সালিশ বসে। এসময় কিশোরগঞ্জ-২ আসনের স্বতন্তে সংসদ সদস্য অ্যাডভোকেট সোহরাব উদ্দিন ও সাবেক বিএনপি দলীয় সংসদ সদস্য মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। সালিশ চলাকালীন হঠাৎ দুই পক্ষ উত্তেজিত হয়ে উঠলে চেয়ার ছোঁড়াছুড়ির ঘটনা ঘটে। এতে সালিশ পণ্ড হয়ে যায়।

৯ নম্বর ওয়ার্ডের সদস্য মাহবুবুর রহমান ফানু বলেন, ‘সালিশে সবাই ইউপি চেয়ারম্যান নাদিম মোল্লাকে দোষী সাব্যস্ত করেন। এতে তার ভাতিজা সুমন মোল্লা, ফাহাদ মোল্লা ও আঙ্গুরসহ তার পক্ষে লোকজন আমাদের লোকের ওপর দেশীয় অস্ত্র ও চেয়ার দিয়ে হামলা চালান। এ ঘটনায় আমাদের বেশ কয়েকজন আহত হয়েছেন।’

ইউপি চেয়ারম্যান নাদিম মোল্লা বলেন, সালিশ চলাকালীন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লায়ন সারোয়ার হোসেন উত্তেজনামূলক কথা বলেন। তাতেই এ অবস্থার সৃষ্টি হয়।

করগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লায়ন সারোয়ার হোসেন বলেন, ‘ইউপি চেয়ারম্যান নাদিম মোল্লা এলাকায় সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছেন। তার নিজস্ব পালিত গুন্ডাবাহিনী রয়েছে। এই গুন্ডাবাহিনীই সাধারণ লোকজনের ওপর হামলা চালিয়েছে।’

এ বিষয়ে কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দাউদ বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং