1. admin@bdchannel4.com : 𝐁𝐃 𝐂𝐡𝐚𝐧𝐧𝐞𝐥 𝟒 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:০০ অপরাহ্ন

করিমগঞ্জে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

নিউজ ডেস্ক।।
  • প্রকাশিত: সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ১৬০ বার পড়া হয়েছে

 

কিশোরগঞ্জের করিমগঞ্জ থেকে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল।

গ্রেফতার মো. আ. হাকিম ওরফে আ. হেকিম(৪২) করিমগঞ্জ উপজেলার গুজাদিয়া এলাকার মো. আ. রশিদের ছেলে।

সোমবার, ৮ এপ্রিল বিকেল ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তি অভিযান চালিয়ে করিমগঞ্জ উপজেলার লামাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এক প্রেস বিজ্ঞপ্তিতে বিডিচ্যানেল ফোরকে বিষয়টি জানান, করেছে র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লিডার মো. আশরাফুল কবির।

মামলার বিবরণ সূত্রে জানা গেছে, ২০১০ সালের ১৮ জুন আসামি ১২০০ বোতল ফেন্সিডিলসহ ডিএমপি’র মিরপুর থানাধীন কাজিপাড়ায় মিরপুর থানা পুলিশ কর্তৃক ধৃত হয়। উক্ত ঘটনায় মিরপুর থানায় একটি মাদক মামলা দায়ের হয়।  যা মিরপুর  থানার মামলা নং-৪১(৬)১০, ধারা- ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ১৯(১) টেবিলের ৩(খ)। ওই মামলায় আসামি মো. আ. হাকিম ৫ মাস কারা ভোগ করে জামিনে মুক্ত হয়।  জামিনে মুক্ত হওয়ার পর থেকে তিনি আত্মগোপনে চলে যান। মামলাটি বিচারের শেষে বিজ্ঞ বিচারক(জেলা ও দায়রা জজ), জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনাল, ঢাকা চলতি বছরের  ২১ জানুয়ারি আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড এবং ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের সশ্রম কারাদণ্ড প্রদান করেন। সাজা থেকে বাঁচতে  আসামি দেশের বিভিন্ন জায়গায় তার নাম ও ঠিকানা পরিবর্তন করে পালিয়ে বেড়াচ্ছিলেন । তাকে গ্রেফতারের জন্য র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী শুরু করে এবং সর্বশেষ কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ  থানা এলাকায় তার অবস্থান নিশ্চিত করে এবং তাকে গ্রেফতার করে।  

গ্রেফতার আসামিকে করিমগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং