1. admin@bdchannel4.com : 𝐁𝐃 𝐂𝐡𝐚𝐧𝐧𝐞𝐥 𝟒 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন

তাড়াইলে ভেজাল বিরোধী অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

মুকুট রঞ্জন দাস, তাড়াইল থেকে
  • প্রকাশিত: রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ৮০ বার পড়া হয়েছে
কিশোরগঞ্জের তাড়াইলে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কিশোরগঞ্জ-এর সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক-এর নেতৃত্বে  ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করে ব্যবসয়ীকে ৫০,০০০ টাকা জরিমানা আদায় করেন।
শনিবার, ২৩ মার্চ দুপুর ২ টার দিকে উপজেলা তালজাঙ্গা ইউনিয়নের বাঁশহাটি এলাকায় নকল সরিষার তেল,পোলাও চাল ও আটা, আইসক্রিম, মশার কয়েল এবং পণ্যে যথাযথ মোড়ক ব্যবহার না করার অপরাধে মেসার্স সোনালী ট্রেডার্স এর মালিক মোঃ মাহবুবুল আলমকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও উক্ত প্রতিষ্ঠান হতে  ১৯৫০ বোতল ভেজাল সরিষার তেল,ড্রামে রক্ষিত ৬০০ লিটার সরিষার তেল, ০১ বস্তা পোলাও চাল, নকল আইসক্রিম তৈরীর সরঞ্জাম, ৫০০ প্যাকেট মশার কয়েল এবং ভেজাল খাদ্য তৈরীর ক্যামিকেল পাউডার ও রং ধ্বংস করা হয়। 
 
ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর, কিশোরগঞ্জ-এর সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক জানান, জাতীয় ভোক্তা সংরক্ষণ এর মহাপরিচালক মহোদয়ের নির্দেশনা মোতাবেক নকল,ভেজাল এর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ এর অংশ হিসেবে অভিযান পরিচালনা করা হয়েছে এবং জনস্বার্থে ভেজাল বিরোধী অভিযান চলমান থাকবে।তিনি আরও বলেন,মেসার্স সোনালী ট্রেডার্স এর মালিক মোঃ মাহবুবুল আলম দীর্ঘদিন যাবত ভেজাল কেমিক্যাল এবং রং ব্যবহার করে খাদ্য সামগ্রী তৈরি করে আসছিল বলে আমাদের কাছে তথ্য ছিল।
অভিযানে সার্বিক সহযোগিতা করে কিশোরগঞ্জের র‍্যাব-১৪ (সিপিসি-২) এবং জেলা পুলিশের একটি টিম। 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং