1. admin@bdchannel4.com : 𝐁𝐃 𝐂𝐡𝐚𝐧𝐧𝐞𝐥 𝟒 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন

জমকালো আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন পালন করলেন বিএনপির বহিষ্কৃত নেতা মেজর আখতার

আশরাফুল ইসলাম তুষার,চিফ রিপোর্টার।।
  • প্রকাশিত: রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৯৪ বার পড়া হয়েছে

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস জমকালো আয়োজনে উদযাপন করেছেন কিশোরগঞ্জ-২ আসনে বিএনপির সাবেক এমপি মেজর (অব:) আখতারুজ্জামান রঞ্জন।

গত ৭ জানুয়ারি নির্বাচনে তিনি এ আসনে ট্রাক প্রতীকে নির্বাচন করে পরাজিত হন এবং জামানত হারান। রবিবার, ৭ মার্চ দুপুরে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে কটিয়াদী উপজেলার গচিহাটায় আখতারুজ্জামান রঞ্জন প্রতিষ্ঠিত গচিহাটা কলেজ মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আয়োজক মেজর (অব:) আখতারুজ্জামান রঞ্জনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ আসনের বর্তমান স্বতন্ত্র এমপি পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক সোহরাব উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও অনুষ্ঠানে আসেননি এ আসনে নৌকা নিয়ে নির্বাচন করে পরাজিত বঙ্গবন্ধু হত্যা মামলার তদন্ত কর্মকর্তা আবদুল কাহার আকন্দ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কটিয়াদী উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. মুশতাকুর রহমান,  ও কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন মিলন।

গচিহাটা কলেজ মাঠে গিয়ে দেখা যায় বিশাল আকৃতির সামিয়ানা টাঙ্গিয়ে মঞ্চ তৈরি করা হয়েছে। বিএনপি থেকে পঞ্চমবারের মত বহিষ্কৃত এ নেতা স্বতন্ত্র নির্বাচন করার পর এমন আয়োজন করায় ক্ষোভের সঞ্চার হয়েছে স্থানীয় বিএনপি সমর্থক নেতাকর্মীদের মাঝে। নেতাকর্মীদের ভাষ্য তিনি দিগ্বিদিক জ্ঞান হারিয়ে ফেলেছেন। তাই এমনটা করছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং